র্স্পশিয়া

নাটকে আর দেখা যাবে না স্পশির্য়াকে

বিনোদন প্রতিবেদন :

ছোট পর্দার পরিচিত মুখ অর্চিতা স্পশির্য়াকে আর ছোট পর্দায় দেখা যাবে না। এখন থেকে তিনি নিয়মিত বড় পর্দার জন্য কাজ করবেন। তার মতে, ভালো একটা কিছু করতে হলে আরেকটা তো ছাড়তেই হবে।

সম্প্রতি গণমাধ্যমকে তিনি এমনটিই জানিয়েছেন।

স্পর্শিয়া বলেন, ‘সিনেমাটাই এখন লক্ষ্য। এ জন্য আড়াই বছর ধরে নাটকে অভিনয় করছি না। একসঙ্গে সব মাধ্যমে কাজ করতে গেলে কোনোটাই ভালো হবে না। এ জন্য উপস্থাপনাও এখন আর করি না।’

এদিকে সম্প্রতি ‘ইতি তোমারি ঢাকা’ নামের একটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে তার। এছাড়াও ‘কাঠবিড়ালী’ নামেরর আরও একটি সিনেমা সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। দীর্ঘদিন ধরেই এ অভিনেত্রী ছোট পর্দায় কাজ করছেন না। বড় পর্দার জন্য নিজেকে প্রস্তুত করতেই এমনকি করেছেন বলে জানিয়েছেন তিনি। এ পর্যন্ত সাতটি সিনেমায় অভিনয় করলেও মুক্তি পেয়েছে মাত্র দুইটি। ব্যবসায়িক ভাবে এখনো সাফল্যের মুখ না দেখলেও বরারবই অভিনয়ের প্রশংসা কুড়িয়েছেন তিনি।

শুরুর দিকে স্পর্শিয়া মডেলিং ও ছোট পর্দা দিয়ে পরিচিতি পান। বেশ কিছু বিজ্ঞাপনচিত্রে কাজ করে জনপ্রিয়ও পান দেশ ব্যাপী। পরবর্তিতে ব্যক্তিগত জীবন নিয়ে নানাবিধ কারণে অভিনয় থেকে দূরে থাকেন। কিছুদিন পর ফেরেন, তবে ছোট পর্দায় নয়। বড় ক্যান্ভাসে।