নুসরাত ইমরোজ তিশা

‘মা’ সঙ্গে থাকলে আনন্দ বেড়ে যায়

বিনোদন প্রতিবেদন

রোববার জাতীয় চলচ্চিত্র পুস্কার প্রদান করা হবে। এবারের পুরস্কারে সেরা অভিনেত্রী হিসেবে মনোনীত হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। পুরস্কার গ্রহণের আগে গণমাধ্যমের সঙ্গে নিজের অনুভুতি প্রকাশ করেছেন তিনি।
তিশা বলেন, ‘এ এক অন্যরকম অনুভুতি। দুনিয়ার যেখানে থেকে যত পুরস্কার পাই না কেন; জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্তি আমার কাছে সেরা। কারণ এটি নিজ দেশের সর্বোচ্চ রাষ্ট্রীয় সম্মাননার একটি। একজন শিল্পী হিসেবে এ অনুভূতি ভাষার করার মত নয়।’

তিনি আরও বলেন, ‘রোববার পুরস্কার গ্রহণ করতে সঙ্গে আমার মা যাবেন। তিনি আমার পাশে থাকলে আমার আনন্দ আরো বেড়ে যায়। তাই এই মাহেন্দ্রক্ষণে তাকে আমার পাশে রাখতে চাই।’

এবার ‘হালদা’ ছবিতে হাসু চরিত্রে অভিনয়ের জন্য তাকে এ পুরস্কার দেওয়া হবে। তার আগে ‘অস্তিত্ব’ নামের একটি সিনেমায় দুর্দান্ত অভিনয় করার জন্য যৌথ ভাবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন এ অভিনেত্রী।
এখন পর্যন্ত হাফ ডর্জন সিনেমা তার মুক্তি পেয়েছে।‘থার্ট পার্সন সিঙ্গুলার নাম্বর’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে তিনি বড় পর্দায় আসেন। এর পর বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করে নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়।