সৃজিত ও মিথিলা

সত্যিই বিয়ে করছেন সৃজিত-মিথিলা

বিনোদন রিপোর্ট:

এপার বাংলার তারকার সঙ্গে ওপার বাংলার তারকাদের বিয়ে নতুন নয়। এরআগেও বাংলাদেশের অনেক তারকাই কলকাতায় বিয়ে করেছেন। সে তালিকায় এবার যুক্ত হচ্ছেন বাংলাদেশের অভিনেত্রী মিথিলা ও কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জী। সম্প্রতি তারা ঢাকার গুলশানের একটি শপিং মলে বিয়ের শপিং সেরেছেন। কদিন আগে নেপাল ও নিউয়ার্ক থেকেও বিয়ের শপিং করেছেন এ জুটি।

যদিও বিয়ের আনুষ্ঠানিকতা কোথায় অনুষ্ঠিত হচ্ছে সে বিষয় কিছুই জানা যায়নি। তবে বিয়েটা আগামী বছর ২২ ফেব্রুয়ারী হচ্ছে এ বিষয়টি নিশ্চিত করেছে ভারতের প্রথম সারির গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া।

এদিকে সৃজিত ও মিথিলা এক বছরেরও অধিক সময় ধরে চুটিয়ে প্রেম করছেন। এটি নিয়ে দুই বাংলায় সমানতালে চর্চা হচ্ছে। যদিও তারা দু’জন তাদের সম্পর্ক নিয়ে খোলাসা করেননি। তবে তাদের নিয়মিত একসাথে সময় কাটাতে দেখা যায় মাঝে মধ্যে। অবস্থাটা এমন যেন, ধরি মাছ না ছুঁই পানি।

সৃজিতের ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়েজানিয়েছে, অনেক দিন ধরে সৃজিত ও মিথিলা প্রেম করছেন। সেই প্রেমকে পরিণতি দিতেই ২০২০ সালের ২২ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তারা। সৃজিত এখন বাংলাদেশে অবস্থান করছেন এবং ঢাকার গুলশান আড়ংয়ে শাড়িও কিনতে দেখা গেছে তাদের।

এদিকে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথিলার সাথে সাবেক প্রেমিক ইফতেখার আহমেদ ফাহমির ঘনিষ্ঠ ছবি প্রকাশ পায়। তখন মিথিলার পাশে দাঁড়িয়েছিলেন সৃজিত।

যদিও সৃজিতের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘এটা কোনো নিউজের বিষয় না। আপনার কি মনে হয়, কারও ব্যক্তিগত জীবন থাকতে নেই? আমার কাজ নিয়ে লিখুন। সেটা নিয়ে লিখতে না পারলে নিউজ না করাই ভালো। আর বিয়ে করছি কি করছি না, সেটা সময়ই বলে দেবে। এ বিষয়ে এখন কোনো মন্তব্য করার প্রয়োজন মনে করছি না। বিষয়টি নিয়ে আমি বিরক্ত।’