তারকাদের মধ্যে ব্যক্তিগত দ্বন্দ্ব বাড়ছে

বিনোদন ডেস্ক

২০১৭ সালে বাংলাদশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে ঘিরেই দ্বন্দ্বের শুরু হয়েছিল শাকিব খান ও জায়েদ খানের মধ্যে। । নির্বাচনের দিন (৫ মে) রাতে অপ্রীতিকর ঘটনার জের ধরে সে দ্বন্দ্বের উত্তাপ ছড়াতে থাকে দুজনের মধ্যে। দিন যত গড়িয়েছে মিশা সওদাগর ও জায়েদ খানের নির্বাচিত কমিটির সঙ্গে শাকিব খানের দূরত্ব তত বেড়েছে। বয়কট, শিল্পী সমিতির নির্বাচনে হামলা, মামলাসহ বিভিন্ন ইসু্যতে শাকিব খানের সঙ্গে মিশা সওদাগর ও জায়েদ খানের স্নায়ুযুদ্ধ চলছে বেশ। এর কিছুদিন পরে যৌথ প্রযোজনায় ছবি নির্মাণ ইসু্ নিয়ে শাকিব খান ও মিশা সওদাগরের মধ্যে দূরত্ব তৈরি হয়।
এদিকে, জায়েদ খান ও ওমর সানীর মধ্যে দ্বন্দ্ব হয় দুই বছর আগে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের সময় থেকে। ভোট কারচুপির অভিযোগ করে চ্যালেঞ্জ ছোড়েন ওমর সানী। পুনরায় ভোট গণনায় ৯টি ভোট বাড়ে ওমর সানীর। গণনা শেষে মৌসুমী-ওমর সানী সাংবাদিকদের সঙ্গে কথা বলেও অভিযোগ তোলেন। মৌসুমী সহসভাপতির পদ থেকে পদত্যাগ করেন। জায়েদ খান-ওমর সানীর মধ্যে কাদা ছোড়াছুড়িও কম হয়নি। এখনও তাদের মধ্যে দ্বন্দ্ব ভীষণ পর্যায়ে।
তার আগে ওমর সানীর সঙ্গে দ্বন্দ্ব দেখা দেয় শাহরিয়ার নাজিম জয়ের সঙ্গে। ২০১৭ সালের ডিসেম্বরে কথা। শাহরিয়ার নাজিম জয়ের একটি অনুষ্ঠানে গিয়ে ‘অসম্মানিত’ বোধ করেছিলেন ওমর সানী ও মৌসুমী। ওমর সানী ফেসবুক লাইভে এসে ক্ষোভ প্রকাশ করেন। এমনকি জয়ের আচরণ নিয়েও প্রশ্ন তোলেন। এরপর সবাই জানতো জয়ের সঙ্গে ওমর সানী দূরত্ব কতটুকু।

চিত্রনায়িকা পপি ও মাহিয়া মাহীর মধ্যে স্নায়ু যুদ্ধ চলছে জায়েদ খানকে নিয়ে। শোনা যাচ্ছে পপির সঙ্গে জায়েদ খানের প্রেমের ভাটা পড়েছে। তিনি এখন চুটিয়ে প্রেম করছেন মাহীর সঙ্গে। তবে প্রেমের সম্পর্ক নাকচ করে দিয়ে জায়েদ খান বলেন, ‘এগুলো মিথ্যা, গুজব, বানোয়াট। কারও সঙ্গে কাজ করলে, স্টেজে উঠলেই মানুষ বলে বেড়ায় প্রেম করছি। দেখেন ঢাকাই ছবির কোনো নায়িকার সঙ্গেই আমার কোনো প্রেম নেই’

শাকিব খান ও অপু বিশ্বাসের রসায়নের বাস্তব রূপ নেয় ব্যক্তি জীবনেও। দুজনে গোপনে বিয়ে করেন ২০০৮ সালে। এরপর চলচ্চিত্র থেকে অপু বিশ্বাস অনেকটাই দূরে থাকেন। কিন্তু বছর দুই আগে হুট করে পর্দায় আসেন অপু। বিয়ে ও সন্তানের বিষয়টি প্রকাশ করেন তিনি। শাকিবের বিরুদ্ধে বেশ কিছু অভিযোগও করেন অপু। এতে শাকিব খান ক্ষেপে যান তার ওপর। পরে দুজনের মধ্যে আপস হলেও বিয়ে বিচ্ছেদ ঘটে।